আজকের রাশিফল


রেজা প্রকাশের সময় : শনিবার, অক্টোবর ১৬, ২০২১, ৯:৪১:২২ AM / ৫৯
আজকের রাশিফল

আজ শনিবার, ১৬ অক্টোবর। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র?

এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

 মেষ : সারাদিন ব্যস্ত থাকবেন, তাই জীবনসঙ্গী একাকীত্ব অনুভব করবেন। ভাই-বোনের হঠাৎ করে সামাজিক স্থিতি উন্নত হবে। নতুন ও পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ হবে, যা পরবর্তীকালে কাজের সহায়ক হবে।
 
বৃষ : আপনার কথা ও কাজের প্রভাব সকলের উপর পড়বে। সকলে আপনার কথা শুনে চলবে। আজ আপনি পুরোনো বিবাদ মিটিয়ে নেবার জন্য মনস্থির করতে পারেন।

 মিথুন : আজ আপনার একটু ভালো মন্দ খেতে ইচ্ছা হবে। আটকে থাকা অর্থ ফিরে পেতে পারেন। আজ পারিবারিক জীবন ভালো কাটবে। অচেনা মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে।
 
কর্কট : আজ ক্লান্তি কাটাতে আপনার বিশ্রাম করা দরকার। না হলে শরীরের ক্লান্তি মনকেও গ্রাস করবে। সময়ের কাজ সময়ে করার চেষ্টা করুন। নাহলে পস্তাতে হতে পারে। কিছুটা সময় একা থাকুন।
 
সিংহ : দীর্ঘদিন ধরে চলে আসা সমস্যাগুলি মিটে যাবে। আপনার বিচক্ষণ সিদ্ধান্ত অনেক বিবাদের অবসান ঘটাবে। সারাদিনে কাজের চাপ মিটিয়ে নিজের জন্য কিছুটা সময় বের করুন।
 
কন্যা : পরিবারের অত্যাধিক প্রত্যাশা মেটাতে না পারায় হতাশা গ্রাস করতে পারে। অতিরিক্ত মানসিক চাপ আপনার শরীরকে অসুস্থ করতে পারে। বাড়ির বেশ কিছু সমস্যা নিয়ে এখনই ব্যবস্থা নেওয়া দরকার।
 
তুলা: অনেক নতুন বিনিয়োগের সুযোগ আসবে। কিন্তু যেকোনোটি পছন্দ করার আগে সব দিক ভালো করে খোঁজ নিন। সৃষ্টিশীল কাজের সুযোগ আছে যে সমস্ত ক্ষেত্রে সেই জাতীয় প্রকল্পে নিজেকে যুক্ত করুন।
 
বৃশ্চিক : আজ আপনার মাইগ্রেনের সমস্যা হতে পারে। খাওয়া-দাওয়ার ব্যাপারে সাবধান হওয়া দরকার। বৈদ্যুতিক জিনিসের জন্য খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। ধুরন্ধর ব্যক্তিদের থেকে সাবধান থাকুন।
 
ধনু : ব্যবসায়ীদের ক্ষেত্রে অতিরিক্ত লাভের সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রী আপনাকে নতুন কাজের ব্যাপারে অনুপ্রাণিত করবেন। নিজের পরিকল্পনা কারোর কাছে আলোচনা করবেন না।
 
মকর : আজ আপনার শারীরিক এবং মানসিক শক্তি তুঙ্গে থাকবে। ফলে আপনার সমস্ত কাজ নিমেষে সমাপ্ত হবে। নিজের লক্ষ্যে স্থির থাকুন। আজ নতুন প্রেম আসতে পারে।
 
কুম্ভ : সাম্প্রতিক কোনও দুর্ঘটনা থেকে মানসিক শান্তি বিঘ্নিত হবে। কাজের সুবাদে কোনও ভ্রমণে গিয়ে অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। তবে যোগাযোগ বাড়বে। স্ত্রী আপনাকে সন্দেহ করতে পারে।
 
মীন : আর্থিক সমস্যাগুলি আজ মিটে যাবে। ব্যবসায় নতুন অংশিদারিত্বের সুযোগ আসতে পারে। সব দিন বিবেচনা করে সিদ্ধান্ত নিন। খেলাধুলোর সাথে নিজেকে যুক্ত করুন। তবে অতিরিক্ত খেলা আপনার পড়াশোনার ক্ষতি করবে।