আজ কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে


রেজা প্রকাশের সময় : বুধবার, অক্টোবর ২৭, ২০২১, ১১:০৩:১০ AM / ৫০
আজ কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

আজ ২৭ অক্টোবর ২০২১, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: সাংসারিক জটিলতা কাটতে পারে। না চাইতেই পাওনা আদায় হতে পারে। কোনো কারণে কর্মে অবসাদ আসতে পারে, কাটিয়ে না উঠলে সমস্যা। আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। বৃষ: ধর্মীয় কাজের জন্য মনে ভক্তির উদয় হতে পারে। আপনার কুচিন্তা কর্মে বাধার সৃষ্টি করবে। গৃহ নির্মাণের পরিকল্পনার ভালো সময়। কোনো পুরস্কার পেতে পারেন। আজ কোনো কারণে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। মিথুন: আজ কোনো বিশেষ কারণে সংসারে অশান্তির জন্য পরগৃহে আশ্রয় নিতে হতে পারে। প্রিয়জনের শারীরিক উন্নতির খবর পেতে পারেন। মধুর ব্যবহারে মানুষের মন জয়। ঋণ সংক্রান্ত কাজ হয়ে যেতে পারে। কর্কট: উচ্চপদস্থ কোনো ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

রাজনীতিবিদদের জন্য অনুকুল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ হতে পারে।

সিংহ: বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনো লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে। খুব ভালো কোনো যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করছে।

 কন্যা: আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। আজ সারা দিন আলস্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে। ভাই-বোনদের সঙ্গে ঝগড়া। আজ কোথাও ভ্রমণের জন্য মন খুব ব্যাকুল হবে।

তুলা: ধর্ম আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা আসতে পারে।

বৃশ্চিক: আজ সকালের দিকে শরীরে কোনো কষ্ট বাড়তে পারে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান।

ধনু: ব্যবসায় একটু চাপ সকাল থেকে থাকবে। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

মকর: পাওনা টাকা আদায় হতে পারে, রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ বাধতে পারে। কুম্ভ: আজ একটু সমস্যার মধ্যে দিয়ে কাটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। মীন: লোকের কাছ থেকে ভালবাসা পাবেন। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বাড়ার জন্য রক্তচাপ বৃদ্ধি। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে।