ক্যাচ মিসের খেসারত দিল বেঙ্গালুরু, জিতল পাাঞ্জাব


রেজা প্রকাশের সময় : সোমবার, মার্চ ২৮, ২০২২, ৯:৫১:০১ AM / ১৬
ক্যাচ মিসের খেসারত দিল বেঙ্গালুরু, জিতল পাাঞ্জাব

শেষের দিকে দুটি ক্যাচ মিস। তাতেই যেন ম্যাচের মোড় গেল ঘুরে। চারশ রানের ম্যাচে শেষ হাসি পাঞ্জাব কিংসের। কপাল পুড়ল বেঙ্গালুরুর।

আইপিএলের ম্যাচে রোববার রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৫ উইকেটে হারিয়েছে পাঞ্জাব।

আগে ব্যাট করতে নেমে বেঙ্গালুরু করে ৫ উইকেটে ২০৮ রান। জবাবে ৬ বল হাতে রেখে ৫ উইকেটে জয়ের বন্দরে পৌঁছায় পাঞ্জাব কিংস।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে পাঞ্জাবের হয়ে কেউ পাননি ফিফটির দেখা। তবে সবার সুষম ব্যাটিংয়ে জযের বন্দরে পৌঁছায় দলটি। বিশেষ করে ষষ্ঠ উইকেট জুটিতে শাহরুখ ও ওডিন স্মিথের ব্যাটিং ছিল নয়নকাড়া। ৮ বলে তিন ছক্কা ও এক চারে ২৫ রান করেন স্মিথ। ২০ বলে ২৪ রানে অপরাজিত থাকেন শাহরুখ।

দলের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন দুজন শিখর ধাওয়ান ও ভানুকা রাজাপাকসে। ওপেনার ও অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল ২৪ বলে করেন ৩২ রান। বেঙ্গালুরুর হয়ে সিরাজ দুটি, আকাশ দ্বীপ, হাসারাঙ্গা, হার্শাল প্যাটেল নেন একটি করে উইকেট।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে রানের পাহাড় গড়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সর্বোচ্চ ৮৮ রানের ইনিংস খেলেন ওপেনার ফাফ ডুপ্লেসিস। ৫৭ বলের ইনিংসে বেঙ্গালুরু অধিনায়ক হাকান তিন চার ও সাত ছক্কা। আরেক ওপেনার অঞ্জু রাওয়াত করেন ২১ রান।

দুই ওপেনারের বিদায়ের পর ইনিংসের বাকি ওভারগুলো খেলে আসেন বিরাট কোহলি ও দিনেশ কার্তিক। ১৪ বলে সমান তিন চার ও ছক্কায় ৩২ রানে অপরাজিত থাকেন দিনেশ কার্তিক। ২৯ বলে এক চার ও দুই ছক্কায় ৪১ রান করেন বিরাট কোহলি। বল হাতে পাঞ্জাবের হয়ে একটি করে উইকেট নেন আর্শদিপ সিং ও রাহুল চাহার।