জাজের নতুন নায়িকা কে এই মাহা?


রেজা প্রকাশের সময় : সোমবার, মার্চ ২৮, ২০২২, ৯:৪৮:০৬ AM / ৩৬
জাজের নতুন নায়িকা কে এই মাহা?

প্রতি বছর নতুন মুখ নিয়ে হাজির হয় চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। এবার নতুন নায়িকার সঙ্গে পরিচয় করিয়ে দিলো প্রতিষ্ঠানটি।

রোববার (২৭ মার্চ) জাজ মাল্টিমিডিয়ায় অফিশিয়াল ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে লেখা- ‘জাজের নতুন নায়িকার সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দিচ্ছি।

নাম: জাকিয়া কামাল মুন

ডাক নাম: মাহা

উচ্চতা: ৫’৭”

বর্তমান ঠিকানা: গুলশান-১, ঢাকা

শিক্ষা: এমবিবিএস

প্রথম সিনেমা: পাপ

পরিচালক: সৈকত নাসির

প্রযোজনা: জাজ মাল্টিমিডিয়া।’

এর আগে গত ১৬ মার্চ থেকে ‘পাপ’ সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে চিত্রনায়ক রোশানের নতুন লুক নেটজনতার নজর কেড়েছে। এবার এই নায়কের সঙ্গে পর্দায় মাহার কেমিস্ট্রি দেখার অপেক্ষা।

এদিকে গত ১০ ফেব্রুয়ারি জাজ মাল্টিমিডিয়ায় অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টে জানানো হয়- ‘নাম বলতে পারলেই ৫০ হাজার টাকা পুরস্কার। এই মাসেই শেষ হচ্ছে জাজের দুইটা সিনেমা। তাই মার্চের প্রথম সপ্তাহেই শুরু হচ্ছে জাজ প্রযোজিত, সৈকত নাসির পরিচালিত থ্রিলার একশন ঘরনার সিনেমা ‘পাপ’ ।

এই সিনেমায় নায়ক হিসেবে ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছে রোশান। আর নায়িকা?

পাপ সিনেমায় জাজ এক নতুন মুখ উপহার দিতে যাচ্ছে। সুন্দরী, শিক্ষিত, ট্যালেন্ট এই নায়িকার ফার্স্ট লুক খুব শিগগির রিভিল করা হবে। সে ২০২২ এ জাজের ৩টি সিনেমা করবে। আশা করি, এর মধ্য দিয়েই ঢালিউডে প্রতিষ্ঠা পেতে যাচ্ছে আরেক নতুন মুখ।

জাজ কেন নতুন মুখ আনছে? উত্তর একটাই- আমাদের সিনেমায় চলছে নায়িকা সংকট। আর শুধু জাজই গত ১০ বছর নতুন নায়ক-নায়িকা উপহার দিয়েছে। বর্তমানে ঢালিউডে যারা কাজ করছে বলতে গেলে সবাই জাজের আবিষ্কার।

এবার কে হবে জাজের নায়িকা? আন্দাজ করেন তো? পারবেন কি? পারলে কি দেব? যে পারবে তাকে ৫০,০০০ টাকা পুরস্কার দেওয়া হবে। বলার সময় ৭ দিন। শুধু মাত্র কমেন্ট বক্সে। আর চোখ রাখুন জাজের পেজে।’