নবদম্পতি ভিকি-ক্যাটকে স্বাগত জানালেন অনুষ্কা


রেজা প্রকাশের সময় : সোমবার, ডিসেম্বর ১৩, ২০২১, ১২:২১:০২ PM / ৫৫
নবদম্পতি ভিকি-ক্যাটকে স্বাগত জানালেন অনুষ্কা

সদ্যই চার হাত এক হয়েছে তাদের। মরুশহরের প্রাচীন দুর্গে গোধূলির আলোয় চোখে চোখ রেখে একে অপরের জীবনসঙ্গী হওয়ার অঙ্গীকার করেছেন। বলিউডের দুই তারকা- ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশলের জাঁকজমকপূর্ণ বিয়ের একটি ছবি দেখার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করেছিলেন অনুরাগীরা।

বৃহস্পতিবার রাতের দিকে সেই ছবি প্রকাশ্যে আসতেই সকলে মুগ্ধ হয়েছেন নতুন বউ ক্যাটরিনা এবং বর ভিকিকে দেখে। বলিউড থেকে শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন নবদম্পতি। তার মধ্যে অবশ্য নজর কাড়ল অনুষ্কা শর্মার পোস্ট।

তিনি শুধু নবদম্পতিকেই নয়, নতুন প্রতিবেশীকে স্বাগত জানালেন। এবার থেকে মুম্বইয়ে একই আবাসনের পাশাপাশি ফ্ল্যাটে তারা থাকবেন যে!

আগেই ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের যৌথ বাসস্থানের কথা শুনেছিলেন অনুষ্কা। অপেক্ষাই করছিলেন, কবে ইন্ডাস্ট্রির সহকর্মীরা প্রতিবেশী হয়ে উঠবেন। বৃহস্পতিবার আনুষ্ঠানিক বিয়ের পর নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে গিয়ে বেশ মজার পোস্টই করলেন বিরাটপত্নী।

ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি ভি-ক্যাটের বিবাহের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘অভিনন্দন তোমাদের দু’জনকে। আজীবন দু’জন এভাবেই প্রেমে থেকো, বোঝাপড়ার মধ্যে থেকো। আমি আরো খুশি হচ্ছি যে তোমরা এবার নতুন ফ্ল্যাটে এসে নিজেদের ঘর বাঁধবে। আর আমাদের হাতুড়ির ঠুকঠাক শব্দ শুনতে হবে না। আমারই প্রতিবেশী হয়ে তোমরা আসছ।’
সূত্র : সংবাদ প্রতিদিন