১০ বছর প্রেমের পর ৪ হাত ১ করছেন এই তারকা যুগল!


রেজা প্রকাশের সময় : শনিবার, অগাস্ট ৬, ২০২২, ৪:১৩:৩০ PM /
১০ বছর প্রেমের পর ৪ হাত ১ করছেন এই তারকা যুগল!

১০ বছর প্রেমের পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড তারকা রিচ্চা চাড্ডা ও আলি ফজল। সেপ্টেম্বরের শেষের দিকে নাকি তাঁরা চার হাত এক করছেন!

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার দাবি, ২০২০ সালের এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রিচা ও আলির। কিন্তু করোনা মহামারির কারণে পিছিয়ে যায়। অবশেষে তাঁরা বিয়ের তারিখ চূড়ান্ত করেছেন। যদিও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি, তবে তাঁদের ঘনিষ্ঠ একটি সূত্র এ খবর পোর্টালটিকে নিশ্চিত করেছে।

রিচা চাড্ডা ও আলি ফজল প্রায় এক দশক প্রেম করছেন। তবে অনেক বছর চুপ থাকার পরে ২০১৯ সালে তাঁরা সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন। সেই থেকে এ যুগল সামাজিক পাতায় যুগল ছবি ও একে অন্যের ভালোবাসা প্রকাশ্যে আনছেন। বিয়ের গুঞ্জন জোরালো হলেও বিস্তারিত প্রকাশ পায়নি।

খবরে প্রকাশ, এই জুটি বিয়ের জন্য দুটি অনুষ্ঠান করবেন। একটি অনুষ্ঠান মুম্বাইয়ে হবে, অপরটি দিল্লিতে। বর্তমানে মুম্বাইয়ে একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকেন তাঁরা।

২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার শুট চলাকালে অভিনেতা আলি ফজল ও রিচা চাড্ডার প্রথম পরিচয় হয়। তারপর সাত বছর চুটিয়ে প্রেম করেন তাঁরা। ২০১৯ সালে রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি ফজল। ২০২০ সালে বিয়ের কথা থাকলেও বাধ সাধে করোনা। এ বছর বিয়ে করছেন, সে কথা প্রকাশ্যে আসছে প্রায়ই।