নারায়ণগঞ্জ সিটিতে স্বতন্ত্র লড়তে চান বিএনপিনেতা তৈমূরও


রেজা প্রকাশের সময় : সোমবার, ডিসেম্বর ১৩, ২০২১, ৭:৪৮:২৪ PM / ৯১
নারায়ণগঞ্জ সিটিতে স্বতন্ত্র লড়তে চান বিএনপিনেতা তৈমূরও

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আজ সোমবার দুপুরে জেলা নির্বাচন অফিস থেকে তিনি নিজে উপস্থিত হয়ে নির্বাচন কর্মকর্তা মতিউর রহমানের কাছ থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ সময় অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সঙ্গে কয়েকজন দলীয় নেতা উপস্থিত ছিলেন। মনোনয়নপত্র সংগ্রহের পর তৈমূর আলম বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্থানীয় এমপি, মন্ত্রী ও সরকারের প্রভাব যাতে না পড়ে। তিনি আরও বলেন, দলীয় সিদ্ধান্ত রয়েছে এই সরকারের অধীনে বিএনপি দলীয়ভাবে কোনো নির্বাচনে অংশ নেবে না। তাই তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে বিএনপির সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন। বর্তমান মেয়র আওয়ামী লীগ মনোনীত ডা. সেলিনা হায়াৎ অইভীসহ এ পর্যন্ত ১০ জন প্রার্থী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন।