সাতক্ষীরা সদর উপজেলার উন্নয়ন পরিকল্পনা নিয়ে আবারও ভোটের মাঠে – আলহাজ্ব আসাদুজ্জামান বাবু


রেজা প্রকাশের সময় : রবিবার, মার্চ ৩, ২০১৯, ৮:৪১:৩৯ AM / ২৫৮
সাতক্ষীরা সদর উপজেলার উন্নয়ন পরিকল্পনা নিয়ে আবারও ভোটের মাঠে – আলহাজ্ব আসাদুজ্জামান বাবু

০৩ মার্চ, ২০১৯ ০৮:৩১ মিন্টু সাতক্ষীরা প্রতিনিধি  

সাতক্ষীরা সদর উপজেলার উন্নয়ন পরিকল্পনা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে মাননীয় প্রধানমন্ত্রীর আস্তাভাজন,যোগ্য ও দায়িত্বশীল জন প্রতিনিধি সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং খুলনা বিভাগে তিন তিন বারের শেষ্ঠ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু ।

 

সেই যুবকটি দীর্ঘদিন ধরে সাতক্ষীরা সদর  উপজেলার বিভিন্ন প্রান্তের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন কোনো স্বার্থ ছাড়াই। অসহায় মানুষদের অসহায়ত্বের কথা তুলে ধরেছেন সমাজের কাছে। সমাধানেরও শত ভাগ চেষ্টা করেছেন।

 

ভোটারদের কাছে ভোট চাইতে গিয়ে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক “নৌকা” প্রতিকের প্রার্থী আলহাজ্ব আসাদুজ্জামান বাবু বলছেন, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়ন, দুর্নীতি, চাঁদাবাজ ও সন্ত্রাসমুক্ত, সংস্কৃতি ও বিনোদন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে এক ধাপ এগিয়ে নিতে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে আমি সমাজের একজন সেবক হিসেবে সকল সম্ভাবনাকে কাজে লাগিয়ে সাতক্ষীরা সদর উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করার পাশাপাশি উপজেলা পরিষদের কাজে অফিসে গিয়ে কোন মানুষকে যেন হয়রানির স্বীকার না হতে হয় সেজন্য সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।

রাজনীতির মাঠ থেকে শুরু করে সামাজিক কাজের সাথে দীর্ঘদিন থেকে যুক্ত ক্লিন ইমেজের যুব নেতা দল ও সামাজিক কার্যক্রম করতে গিয়ে উপজেলার সাধারণ মানুষের সাথে নিবিড় সম্পর্ক গড়ে তোলা এই নেতা তরুণদের নিয়ে রাজনৈতিক জীবনে আওয়ামীলীগের বিভিন্ন সময়ে মিছিল মিটিং, সভা-সমাবেশ, ভোটযুদ্ধ সবকিছুতে অংশ নিয়েছেন।

 

 উদীয়মান ও টগবগে যুব নেতা আলহাজ্ব আসাদুজ্জামান বাবু আবারও সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থী হওয়ায় সাতক্ষীরা সদর  উপজেলার তরুণ ভোটার ও যুবকসহ বিভিন্ন পেশার সাধারন মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

 

সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনী মাঠে চেয়ারম্যান পদে মননীত প্রার্থী  আওয়ামীলীগের “নৌকা” প্রতিকেই ভোটের হওয়া লেগেছে। এলাকাবাসী ও ভোটাররা বলছেন ভোটারদের মধ্যে আওয়ামীলীগের”নৌকা” প্রতিকের চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবুর বিজয় শুনিশ্চিত।

 

তিনি বলেন, জনগনের সেবা করা ও উন্নয়নের স্বপ্ন নিয়েই আবারও আসন্ন সাতক্ষীরা সদর  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহন করেছি।

 

তিনি আরো বলেন, সম্মৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে ও দেশকে এগিয়ে নিতে তারণ্যকে বেশি প্রাধান্য দেয়াসহ সকল ধরনের সম্ভাবনাময় যুব সমাজ ও তরুণ প্রজন্মকে কাজে লাগিয়ে সাতক্ষীরা সদর   একটি আধুনিক ও মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে ইনশাআল্লাহ।

 মুক্তিরআলোটুয়েন্টিফোর.কম  / রেজা