শয়তান না হলে ধোনিকে ঘৃণা করা সম্ভব না: হার্দিক


মুক্তির আলো প্রকাশের সময় : ২৩/০৫/২০২৩, ৭:০৪ অপরাহ্ন
শয়তান না হলে ধোনিকে ঘৃণা করা সম্ভব না: হার্দিক

ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন হওয়ার অপেক্ষায় রয়েছেন গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। চলতি আইপিএলে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে গুজরাট মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংসের। ম্যাচের আগে প্রতিপক্ষের অধিনায়ক মহেদ্র সিং ধোনিকে প্রশংসায় ভাসিয়েছেন গুজরাট দলপতি।

মঙ্গলবার (২৩ মে) রাত ৮টায় চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। ম্যাচটির আগে গুজরাটের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে হার্দিক পান্ডিয়া বলেছেন, শয়তান না হলে ধোনিকে ঘৃণা করা সম্ভব না।

টুইটারে শেয়ার করা ৪২ সেকেন্ডের ভিডিওতে হার্দিক পান্ডিয়া বলেন, ‘আমি তাকে মহেন্দ্র সিং ধোনি হিসেবে দেখি না। সে আমার ভাই, আমার সেরা বন্ধুও বটে। আমি তার অনেক বড় ভক্ত। তার থেকে অনেক কিছু শিখেছি। আপনাকে অনেক বড় শয়তান হতে হবে মহেন্দ্র সিং ধোনিকে ঘৃণা করতে হলে। তা না হলে ধোনিকে ঘৃণা করা সম্ভব না।’

এ বছর ১৪ ম্যাচ থেকে ১০টি জয়ে ২০ পয়েন্ট নিয়ে প্রথম পর্বের শীর্ষে জায়গা করে নেয় গুজরাট টাইটান্স। আর ১৪ ম্যাচের ৮ জয় ও ১ পরিত্যক্ত ম্যাচ নিয়ে চেন্নাইয়ের পয়েন্ট ছিল ১৭। এখন পর্যন্ত আইপিএলে চারবার শিরোপা জিতেছে চেন্নাই (২০১০, ২০১১, ২০১৮ ও ২০২০ সালে)। অন্য দিকে গুজরাট ২০২২ সালের চ্যাম্পিয়ন দল।