১০ মিলিয়ন ছাড়া খেলেন না তমা মির্জা


মুক্তির আলো প্রকাশের সময় : ২২/১২/২০২৩, ৯:৩২ অপরাহ্ন
১০ মিলিয়ন ছাড়া খেলেন না তমা মির্জা

নৃত্যশিল্পী হিসেবে মিডিয়ায় কাজ শুরু করেন অল্প বয়সে। মডেলিং এবং অভিনয়ে এসে সফলতা পান তমা মির্জা। পরে নাটক, সিনেমায় কাজ করে বেশ আলোচনায় চলে আসেন। ২০১০ সালে এমবি মানিক পরিচালিত ‘বলো না তুমি আমার’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন, অভিনয় করেন ১৫টিরও বেশি সিনেমায়। কাজের সম্মাননা হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

চলচ্চিত্রের পাশাপাশি এখন কাজ করছেন ওটিটি মাধ্যমেও। তার প্রথম ওয়েব ফিল্ম ‘খাঁচার ভিতর অচিন পাখি’ মুক্তির পর নিজেকে আবিষ্কার করেছেন নতুনরূপে। এরপর থেকে ওয়েবেই ঝুঁকেছেন এ নায়িকা। মাঝে ফের চলচ্চিত্রে কাজ করেছেন। তার ব্যক্তিজীবন নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্তদের। পর্দার বাইরে তিনি কেমন, তা জানতে উদগ্রীব সিনেপ্রেমীরা। দেশীয় একটি গণমাধ্যমে যাপিতজীবন নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী।

সিনেমার বাইরে কীভাবে সময় কাটান—এমন এক প্রশ্নে তমা বলেন, সিনেমার বাইরে আমি আমার হানির (পোষ্য কুকুর) সঙ্গে সময় কাটাই। যখন আমি বাসায় থাকি, রাতে ঘুমাতে যেতে একটু দেরি হয়। কারণ, আমি রাতে ঘুমানোর আগে একটু লুডু খেলি।

লুডু ছাড়াও অন্যান্য গেমস খেলতেও ভালোবাসেন তিনি। তমা বলেন, আমি লুডু স্টারও খেলি। অনেকে আমাকে দু’হাজার কয়েনের রিকোয়েস্ট পাঠান, পাঁচ হাজার কয়েনের পাঠান- ওগুলো আমি খেলি না। আমি ১ মিলিয়ন বা ১০ মিলিয়ন ছাড়া খেলি না।