ছেলের স্বপ্নের কথা ফাঁস করলেন সাইফ-কারিনা


মুক্তির আলো প্রকাশের সময় : ১০/০২/২০২৪, ৪:৩৩ অপরাহ্ন
ছেলের স্বপ্নের কথা ফাঁস করলেন সাইফ-কারিনা

বাবা-মায়ের দেখানো পথেই হাঁটেন বলিউডের অধিকাংশ স্টারকিড। একই ইচ্ছা জনপ্রিয় তারকা দম্পতি কারিনা কাপুর ও সাইফ আলি খানেরও। তাদের ২ সন্তান তৈমুর এবং জেহ। সাইফের বরাবরই ইচ্ছা তার ছেলে-মেয়েরা বলিউডের গ্ল্যামার জগতে কাজ করুক। তবে সম্প্রতি অভিনেতার ছোট ছেলে তৈমুরকে নিয়ে ভিন্ন কথা জানালেন সাইফ।

গ্ল্যামারের নয় বরং তৈমুরের পছন্দ একটু আলাদা। খেলা আর মিউজিকের প্রতি তার বিশেষ আগ্রহ রয়েছে বলে জানান সাইফ।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে তৈমুর প্রসঙ্গে সাইফ বলেন, গ্ল্যামারের নয়, খেলা আর মিউজিকের প্রতি বিশেষ আগ্রহ রয়েছে তৈমুরের। লিড গিটারিস্ট বা ক্রীড়াব্যক্তিত্ব হতে চায় সে। তার ইচ্ছা আর্জেন্টিনায় গিয়ে ফুটবল খেলোয়াড় হওয়ার।

ছেলেকে নিয়ে কারিনা বলেন, তৈমুর মনে হয় না অভিনয় করতে চায়। লিওনেল মেসি হতে চায় সে। স্ত্রীর কথায় সায় দিয়ে সাইফ জানান, তৈমুর চায় আর্জেন্টিনা চলে যেতে। ওর স্বপ্ন মেসির মতো ভালো ফুটবল খেলোয়াড় হবে।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে চার সন্তানের বাবা সাইফ আলি খান। অভিনেতার প্রথম স্ত্রী অমৃতা সিং এবং তার এক ছেলে, একটি মেয়ে। সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান হলেন তাদের সন্তান। অন্যদিকে, কারিনা এবং সাইফের দুই ছেলে হলো— তৈমুর এবং জেহ। বর্তমানে স্ত্রী-সন্তানদের নিয়ে বেশ সুখেই দিন পার করছেন এই অভিনেতা।

সূত্র : হিন্দুস্তান টাইমস