সুখবর দিলেন নুসরাত ফারিয়া


মুক্তির আলো প্রকাশের সময় : ২৫/০৫/২০২৩, ৪:০১ অপরাহ্ন
সুখবর দিলেন নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী।

১০ বছর আগে একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে মিডিয়া অঙ্গনে পা রাখেন তিনি। এরপর আরজে, মডেলিং, স্টেজ শো উপস্থাপনা যখন যেখানে কাজ করেছেন সেখানেই সফলতা এসেছে তার।

ঠিক তেমনি দিনকে দিন ভারতীয় বাংলা চলচ্চিত্রে ব্যস্ততা বাড়ছে নুসরাত ফারিয়ার। সেখানকার ছবিতে অভিনয় করছেন নিয়মিত। সেই ধারাবাহিকতায় নতুন একটি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হলেন এ নায়িকা।

যদিও সিনেমাটির নাম এখনও ঠিক হয়নি। তবে বুধবার (২৪ মে) মহরত অনুষ্ঠিত হয়েছে। এতে তার নায়ক হিসেবে থাকছেন সোমরাজ মাইতি। চলচ্চিত্রে পরিচিত মুখ না হলেও ছোটপর্দায় জনপ্রিয় তিনি। সিনেমাটি পরিচালনা করবেন বাবা যাদব।

সিনেমা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, বাবা যাদবের সঙ্গে আগেও কাজ করেছি। তার সঙ্গে আমার বোঝাপড়াটা ভালো। আশা করি এই কাজটি বরাবরের মতো সাকসেস হবে। আগস্ট মাসে সিনেমাটির শুটিং শুরু হবে।

এদিকে, বৃহস্পতিবার (২৫ মে) জামাইষষ্ঠীতে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ‘আবার বিবাহ অভিযান’ সিনেমাটি। অঙ্কুশের বিপরীতে দেখা যাবে তাকে। এ ছাড়া অভিনয় করেছেন রুদ্রনীল, সৌহিনী সরকার, অনির্বাণ ও প্রিয়াংকা সরকার।